১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages

আমাদের সম্পর্কে

বাংলা ভাষায় স্বাস্থ্যবিষয়ক সংবাদভিত্তিক প্রথম পূর্ণাঙ্গ মাল্টিমিডিয়া ওয়েবসাইট ‘হেলথ নিউজ’; যা ২৪ ঘণ্টাই পাঠকের সামনে তুলে ধরে সর্বশেষ খবরাখবর। ইন্টারনেটে সংবাদপত্র আছে অনেক, তার মধ্যে ‘হেলথ নিউজ’ ব্যতিক্রম কেন? কারণ সবার প্রাত্যহিক জীবন-যাপনে স্বাস্থ্য বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ; তাহলে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি সবচেয়ে গুরুত্ব পাবে না কেন? তাই গুরুত্বপূর্ণ বিষয়ের খবরকে গুরুত্ব দিতেই ‘হেলথ নিউজ’। কিন্তু স্বাস্থ্য বিষয়ক খবরের জন্য ২৪ ঘণ্টা সচল ওয়েবসাইট কি গুরুত্বপূর্ণ? ঘটনা কখন ঘটবে, বেশিরভাগ ক্ষেত্রে আমরা কি তা আগে থেকে বলতে পারি? তাই কিছু সময়ের জন্যও নিশ্চল হয়ে পড়া মানে তো পাঠককে তাজা খবর থেকে বঞ্চিত করা। তাই যখন-যেখানে ঘটনা ঘটুক না কেন, তা পাঠককে জানাতে ‘হেলথ নিউজ’ সচল ২৪ ঘণ্টাই; সচল একদল দক্ষ সংবাদকর্মী।
শুধু খবরই নয়, স্বাস্থ্য সম্পর্কিত, স্বাস্থ্যসম্মত জীবন-যাপনের সব বিষয়ে পাঠকের খোরাক মিটবে ‘হেলথ নিউজ’-এ; মিলছে বিশেষজ্ঞ চিকিৎসকদের নানা পরামর্শও।

শুধু কি তাই, পড়ার চেয়ে দেখার ও শোনার আগ্রহ যখন সবচেয়ে বেশি; সেই আগ্রহও মেটাতে তৈরি ‘হেলথ নিউজ’; খবর কিংবা চিকিৎসকের পরামর্শ এখানে পাবেন ভিডিওতে; অর্থাৎ পরিপূর্ণ একটি মাল্টিমিডিয়া ওয়েবসাইট হিসেবে এসেছে ‘হেলথ নিউজ’।